ফরিদগঞ্জ সাংবাদিক ক্লাবের নতুন কমিটি

বুধবার, এপ্রিল ৬, ২০১৬

:: প্রেসবার্তাডটকম ডেস্ক ::

Screenshot_1চাঁদপুর জেলার ফরিদগঞ্জ সাংবাদিক ক্লাবের (২০১৬-২০১৮) বছরের জন্য ১৫ সদস্য বিশিষ্ট নতুন কার্যনিবাহী কমিটি ঘোষনা করা হয়েছে। এতে সভাপতি হিসাবে নির্বাচিত হয়েছেন এম.কে মানিক পাঠান (দৈনিক চাঁদপুর কন্ঠের বিশেষ প্রতিনিধি ও ফরিদগঞ্জ টাইমস‘র উপদেষ্টা সম্পাদক)।

অপরদিকে সাধারণ সম্পাদক হিসাবে নির্বাচিত হয়েছেন আতাউর রহমান সোহাগ (দৈনিক চাঁদপুর প্রবাহের স্টার্ফ রির্পোটার)। গতকাল সোমবার আনুষ্ঠানিকভাবে উক্ত কমিটি ঘোষনা করা হয়েছে।

২ বছরের জন্য ঘোষিত কমিটির অন্যান সদস্যরা হলেন যথাক্রমে সিনিয়র সহ সভাপতি মো: দেলোয়র হোসেন বেলাল (মাই টিভি), সহ-সভাপতি মো: সোহেল খাঁন (দৈনিক দিনকাল), ইমাম হোসেন সৌরাব (প্রকাশক ও সম্পাদক আনলাইন পোর্টাল ফরিদগঞ্জ টাইমস), সাংগঠণিক সম্পাদক মো: শফিকুর রহমান (দৈনিক চাঁদপুর দিগন্ত), দপ্তর সম্পাদক আলী হায়দার পাঠান টিপু (দৈনিক ভোরের পাতা ও দৈনিক আলোকিত চাঁদপুর), অর্থ সম্পাদক মো: মাসুম তালুকদার (দৈনিক চাঁদপুর জমিন), ক্রীড়া ও সাংস্কৃতি বিষয়ক সম্পাদক মো: ইকবাল হোসেন (দৈনিক বাংলাদেশ সময়), সমাজকল্যান সম্পাদক মো: সানাউল হক (দৈনিক মেঘনা বার্তা), প্রচার সম্পাদক মো: শিমুল হাছান (দৈনিক সুদীপ্ত চাঁদপুর), প্রকাশনা ও তথ্য প্রযুক্তি বিষয়ক সম্পাদক মো: শাহাদাত হোসেন (এস এ টিভি ও দৈনিক আমাদের অর্থনীতি), কার্যনির্বাহী সদস্য নূরুল ইসলাম ফরহাদ (দৈনিক চাঁদপুর দর্পণ ও ভারপ্রাপ্ত সম্পাদক ফরিদগঞ্জ টাইমস), মো: মনির হোসেন (পদ্মা টিভি, মফস্বল সম্পাদক দৈনিক আলোকিত চাঁদপুর), এনামূল হক খোকন (দৈনিক চাঁদপুর সংবাদ)।