রাউজান অনলাইন প্রেস ক্লাব গঠন

রবিবার, ফেব্রুয়ারি ১৪, ২০১৬

:: রাউজান (চট্টগ্রাম) প্রতিনিধি ::

Raozan Online Press Club 2দৈনিক পত্রিকার অনলাইন ভার্সন ও অনলাইন সংবাদ পোর্টালে কর্মরত সাংবাদিকদের নিয়ে চট্টগ্রামের রাউজানে গঠিত হয়েছে প্রথম রাউজান অনলাইন প্রেস ক্লাবের কমিটি। রবিবার রাতে এ কমিটি গঠনকল্পে এক সভা উপজেলার অস্থায়ী কার্যালয়ে সংগঠনের আহবায়ক ও রাউজান প্রেস ক্লাবের সাবেক সাধারণ সম্পাদক দৈনিক বাংলাদেশ সময় ও চাটগাঁর সংবাদের এম.জাহাঙ্গীর নেওয়াজের সভাপতিত্বে অনুষ্ঠিত হয়।

এ সভায় বক্তব্য রাখেন রাউজান প্রেস ক্লাবের সাবেক সভাপতি ও দৈনিক সমকাল, সুপ্রভাত বাংলাদেশের শফিউল আলম, সাবেক সভাপতি ও দৈনিক পূর্বকোণের জাহেদুল আলম, সাবেক সভাপতি ও দৈনিক ইনকিলাবের এম.বেলাল উদ্দিন, রাউজান প্রেস ক্লাবের সভাপতি দৈনিক পূর্বদেশ যুগান্তর ও আমাররাউজান.কমের সম্পাদক তৈয়ব চৌধুরী, রাউজান প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক ঢাকাটাইমস ২৪ ও সিটিজিটাইমসের এস.এম.ইউসুফ উদ্দিন, আলোকিত বাংলাদেশের নেজাম উদ্দিন রানা, রাউজান টাইমসের প্রকাশক মো.জিয়াউর রহমান, , দৈনিক ভোরের কাগজের এম. রমজান আলী, দৈনিক মানবকণ্ঠ ও প্রিয় চট্টগ্রামের এম.কামাল উদ্দিন, দৈনিক সংবাদ ও আমার রাউজান.কমের গাজী জয়নাল আবেদীন যুবায়ের।

সভায় সর্বসম্মতিক্রমে এস.এম.ইউসুফ উদ্দিনকে সভাপতি, এম.রমজান আলীকে সহ-সভাপতি, গাজী জয়নাল আবেদীন যুবায়েরকে সাধারণ সম্পাদক, এম.কামাল উদ্দিনকে সাংগঠনিক সম্পাদক করে ১১ সদস্য বিশিষ্ট রাউজান অনলাইন প্রেসক্লাবের কমিটি গঠন করা হয়।

সভায় কমিটির নির্ধারিত ফরমে শর্তপুরণ সাপেক্ষে বিভিন্ন অনলাইন নিউজ পোর্টালে কর্মরর্ত সাংবাদিক ও সম্পাদকদের সদস্য হিসেবে অর্ন্তভুক্ত করার সিদ্ধান্ত গৃহিত হয়।