‘সখীপুর বার্তা’র আত্মপ্রকাশ

রবিবার, ১৪/০২/২০১৬ @ ৭:৪৯ অপরাহ্ণ

:: প্রেসবার্তাডটকম ডেস্ক ::

Pic. Sakhipur.14.02‘বস্তুনিষ্ঠ সংবাদের প্রামাণ্য দলিল’ স্লোগান নিয়ে টাঙ্গাইলের সখীপুর থেকে ‘সখীপুর বার্তা’ নামের একটি সাপ্তাহিকের আত্মপ্রকাশ হয়েছে। এ উপলক্ষে রবিবার সকালে উপজেলা মিলনায়তনে পত্রিকাটির আত্মপ্রকাশ অনুষ্ঠানের আয়োজন করা হয়।

স্থানীয় সংসদ সদস্য অনুপম শাহজাহান জয় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য দেন।

চর্যা গবেষক ও শিক্ষাবিদ প্রফেসর আলীম মাহমুদের সভাপতিত্বে উপজেলা পরিষদের চেয়ারম্যান শওকত শিকদার, উপজেলা নির্বাহী অফিসার এসএম রফিকুল ইসলাম, পৌরমেয়র আবু হানিফ আজাদ, টাঙ্গাইল থেকে প্রকাশিত সাপ্তাহিক পূর্বাকাশ সম্পাদক খান মোহাম্মদ খালেদ, স্থানীয় আ.লীগের সভাপতি কুতুব উদ্দিন আহমেদ, বিএনপি সভাপতি খোরশেদ আলম, কৃষক শ্রমিক জনতা লীগের সভাপতি আবদুল হালিম সরকার, মুক্তিযোদ্ধা কমান্ডার এম ও গণি, অধ্যক্ষ কেবিএম খলিলুর রহমান, ইউসিসিএ’র চেয়ারম্যান সুলতান শরীফ পান্না, আ.লীগ নেতা গোলাম কিবরিয়া বাদল, মাধ্যমিক শিক্ষক সমিতির সভাপতি শহিদুল ইসলাম, অধ্যাপক দেলুয়ার শিকদার, প্রয়াত সাংবাদিক মোসলেম আবু শফী’র সহধর্মিনী হামিদা শফী হাসি, প্রভাষক শাহীন মোস্তফা, পত্রিকাটির সম্পাদক ও প্রকাশক শাকিল আনোয়ার প্রমুখ বক্তব্য দেন।

পত্রিকাটিতে দৈনিক ইত্তেফাক প্রতিনিধি মামুন হায়দার, যুগান্তর প্রতিনিধি এম. সাইফুল ইসলাম শাফলু উপ-সম্পাদক হিসেবে এবং আলীম মাহমুদ জুনিয়র নির্বাহী সম্পাদক, দৈনিক মানবজমিন প্রতিনিধি সাইফুল ইসলাম সানি বার্তা সম্পাদক হিসেবে যোগ দিয়েছেন। অনুষ্ঠানের শেষে নৃত্যদল ‘রোহান অঙ্গশৈলী’র কোরিওগ্রাফ পরিবেশিত হয়।

সর্বশেষ