‘সাংবাদিকতা একটি চ্যালেঞ্জিং পেশা’

বৃহস্পতিবার, ফেব্রুয়ারি ১১, ২০১৬

:: প্রেসবার্তাডটকম ডেস্ক ::

rezaসাংবাদিকতা একটি মহান এবং চ্যালেঞ্জিং পেশা। এ পেশায় সম্মান এবং বঞ্চনা দু’ই রয়েছে। এ পেশায় টিকে থাকতে হলে শতপ্রতিকুলতা মোকাবেলা করতে হয়। জাতির আশা-আকাঙ্খার প্রতিফলন ঘটানোর ব্যাপক সুযোগ রয়েছে এ পেশায়। তথ্য-প্রযুক্তির প্রসারতায় এটি আরো বহুগুণ বৃদ্ধি পেয়েছে। তাই সংবাদকর্মীদের পরিবর্তনকে বিশ্বাস করে চ্যালেঞ্জ মোকাবেলা করতে হবে।

গত ৯ ফেব্রুয়ারি বিকেলে উপজেলা সদরে সংগঠনের অস্থায়ী কার্যালয়ে অনুষ্ঠিত বোয়ালখালী অনলাইন প্রেস ক্লাবের কমিটি গঠনকল্পে আয়োজিদ সভায় বক্তারা এসব কথা বলেন।

বোয়ালখালী উপজেলা সদরে সংগঠনের অস্থায়ী কার্যালয়ে সাংবাদিক এম.ইউছুপ রেজার সভাপতিত্বে ও সাংবাদিক কে.এইচ সামজাদের সঞ্চালনায় এতে বক্তব্য দেন, মুৎসুদ্দি দিলু বড়–য়া, মুহাম্মদ সাইফুদ্দিন খালেদ, বিকাশ নাথ, মুহাম্মদ মহিউদ্দিন, মো.জাবেদ হোসেন প্রমুখ।

সভার দ্বিতীয়পর্বে সর্বসম্মতিক্রমে আমাদের সময় ও ঢাকা টাইমস -প্রতিনিধি সাংবাদিক এম.ইউছুপ রেজাকে আহ্বায়ক, সিএনএন বাংলাদেশ প্রতিনিধি মুৎসুদ্দি দিলু বড়–য়াকে যুগ্ম আহ্বায়ক, আজকের সংবাদ ২৪ ডটকম-কে.এইচ সামজাদকে সদস্য সচিব করে বোয়ালখালী অনলাইন প্রেস ক্লাবের আহ্বায়ক কমিটি গঠন করা হয়।

কমিটিতে বিএনএনিউজ প্রতিনিধি মুহাম্মদ সাইফুদ্দিন খালেদ, চট্টগ্রাম নিউজডটকম প্রতিনিধি বিকাশ নাথ, বিডি২৪লাইভডটকম প্রতিনিধি মো.জাবেদ হোসেন, জয়নিউজ২৪বিডি প্রতিনিধি-এম.তাজুল ইসলাম মানিক, বাংলাপোস্ট প্রতিনিধি মো. সৈয়দ আরমান, জনতার কণ্ঠ প্রতিনিধি নাসরিন সুলতানা, নিউজচিটাগাং২৪ডটকম প্রতিনিধি প্রভাস চক্রবর্তী, মর্নিংসান প্রতিনিধি রানু মজুমদার, সবুজ অরণ্য, মো. আবদুল মান্নান, মোহাম্মদ আরিফুল ইসলাম, টিংকু পালিত ও সত্যপ্রিয় শীলকে সদস্য করা হয়।