গাইবান্ধায় ইত্তেফাকের প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

বৃহস্পতিবার, ডিসেম্বর ২৪, ২০১৫

:: গাইবান্ধা প্রতিনিধি ::

Gaibandha Pic-03গাইবান্ধায় দৈনিক ইত্তেফাকের ৬৩তম প্রতিষ্ঠা বার্ষিকী গতকাল বৃহস্পতিবার বিভিন্ন কর্মসূচির মধ্য দিয়ে পালন করা হয়েছে।

সকাল সাড়ে ১০ টায় গাইবান্ধা প্রেসক্লাব চত্বর থেকে এক বর্ণাঢ্য র‌্যালি বের হয়ে শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে জেলা পরিষদ গিয়ে শেষ হয়। পরে জেলা পরিষদ মিলনায়তনে কেক কেটে ইত্তেফাকের ৬৩ বছরে পদার্পন অনুষ্ঠানের শুভ সুচনা করেন জেলা পুলিশ সুপার মোঃ আশরাফুল ইসলাম ও আমন্ত্রিত অতিথিরা।

এ উপলক্ষ্যে প্রেসক্লাবের সভাপতি কে. এম রেজাউল হকের সভাপতিত্বে এক আলোচনা সভায় বক্তব্য রাখেন, জেলা পুলিশ সুপার মোঃ আশরাফুল ইসলাম, জেলা সনাকের সভাপতি ও বিশিষ্ট সাহিত্যিক গোবিন্দলাল দাস, বিশিষ্ট কবি ও ছড়াকার এবং প্রেসক্লাবের সাধারণ সম্পাদক আবু জাফর সাবু, বিশিষ্ট কবি ও কালের কন্ঠের প্রতিনিধি অমিতাভ দাস হিমুন, দৈনিক জনসংকেতের সম্পাদক দীপক কুমার পাল, জেলা জাতীয় পার্টি-জেপির সভাপতি অ্যাড, ফজলে করিম আহম্মেদ পল্লব, প্রথম আলোর জেলা প্রতিনিধি শাহাবুল শাহীন তোতা, মাসিক চলমান চিত্রের সম্পাদক এস এম খাদেমুল ইসলাম খুদি, এটিএন নিউজের প্রতিনিধি ইদ্রিসউজ্জামান মোনা, ফোকাস বাংলার ফটো সাংবাদিক কুদ্দুস আলম, সমকাল প্রতিনিধি উজ্জল চক্রবর্ত্তী, যায়যায়দিনের প্রতিনিধি জিল্লুর রহমান পলাশ, আমাদের সময়ের প্রতিনিধি খায়রুল ইসলাম, জাতীয় কৃষক সমিতির সভাপতি কামরুল ইসলাম, সাংষ্কৃতিক কর্মী চুন্নি ইসলাম, রানা পাপুল, সাংবাদিক আনোয়ার হোসেন মাসুদ, জাহাঙ্গীর আলম প্রমূখ। অনুষ্ঠানটি পরিচালনা করেন দৈনিক ইত্তেফাকের জেলা প্রতিনিধি তাজুল ইসলাম রেজা।