শিশু রিজভীকে বাঁচাতে এগিয়ে অাসুন

শনিবার, নভেম্বর ২১, ২০১৫

:: প্রেসবার্তাডটকম ডেস্ক ::

rizbiছোট্টমণি আরিফিন ইসলাম রিজভী। দীর্ঘদিন দুরারোগ্য মস্তিস্কের স্নাযুতন্ত্রের রোগে ভুগছে। এই কারণে সাড়ে চার বছরের শিশুটি প্রায় আজ শারীরিক প্রতিবন্ধীর দ্বার প্রান্তে। প্রতি দিন তার চিকিৎসার পিছনে প্রচুর টাকা ব্যয় হচ্ছে।

রিজভীর বাবা একটি বেসরকারি টিভি চ্যানেলের সংবাদ বিভাগের একজন সামান্য ক্যামেরাপার্সন। তার দরিদ্র পরিবারের পক্ষে এই টাকা জোগার করা কোনো ক্রমে সম্ভব হচ্ছে না। দরিদ্র বাবা আসিকুর ইসলাম। একমাত্র ছেলের চিকিৎসা করাতে গিয়ে তিনি নিঃস্ব হয়ে গেছেন।

রিজভী ধানমন্ডিস্থ মডার্ণ ডায়াগনোস্টিক সেন্টার ও আনোয়ার খান মডার্ণ মেডিক্যাল কলেজ হাসপাতালের চিকিৎসক অধ্যাপক ডা. ফিরোজ আহম্মদ কোরাইশির তত্ত্বাবধায়নে চিকিৎসা নিচ্ছে। চিকিৎসকরা জানিয়েছেন, তার উন্নত চিকিৎসা প্রয়োজন। এজন্য ১৮ লাখ টাকার উপর খরচ হতে পারে। চলতি মাসেই তাকে ভারতের ভেলরের সিএমসি হাসপাতালে নেয়ার পরামর্শ দেন চিকিৎসকরা। টাকার অভাবে তার গরীব পরিবারের পক্ষে দ্রুতই তাকে ভারতে নেয়া সম্ভব হচ্ছে না।

এই মুহূর্তে দরিদ্র পরিবারের পক্ষে তার চিকিৎসার ব্যয় বহন করা অনেকটা কষ্টসাধ্য পড়েছে। রিজভীর গ্রামের বাড়ি খুলনা সদর উপজেলায়। তার বাবা ছেলের চিকিৎসার জন্য সমাজের বিত্তবানদের কাছে আর্থিক সহায়তা চেয়েছেন। ছেলের চিকিৎসায় দানশীল বা বিত্তবানরা একটু এগিয়ে আসলে তিনি আজীবন কৃতজ্ঞ থাকবেন।

নিম্নের ঠিকানায় সাহায্য পাঠানোর জন্য অনুরোধ করেছেন তিনি। হিসাব নম্বর: ০০৭১২১০০৪৬৭২৮১,গুলশান-২ শাখা, এক্সিম ব্যাংক লিমিটেড । বিকাশ নম্বর : ০১৬৭০৬৭০৩২২ মোবাইল নম্বর: ০১৭১-৭৫২৭৮৪০। বিজ্ঞপ্তি।