লক্ষ্মীপুর জেলা টেলিভিশন-রেডিও সাংবাদিক ফোরাম গঠিত

রবিবার, নভেম্বর ১, ২০১৫

:: লক্ষ্মীপুর প্রতিনিধি ::

newsmediaলক্ষ্মীপুর জেলা টেলিভিশন-রেডি ও সাংবাদিক ফোরাম ২০১৫-১৬ সালের জন্য গঠিত হয়েছে। এতে সংগঠনের সভাপতি হিসেবে নির্বাচিত হয়েছে এবিসি রেডিও এম জে আলম ও ইনডিপেনডেন্ট টিভি-রেডিও টুডে এবং মানবজমিনের জেলা প্রতিনিধি আব্বাছ হোসেনকে সাধারন সম্পাদক করে ৯ সদস্য বিশিষ্ট একটি কার্যকরী কমিটি গঠন করা হয়েছে।

কমিটির অন্য সদস্যরা হলেন, সহ-সভাপতি পদে চ্যানেল আই মহিউদ্দিন ভূইঁয়া মুরাদ.সহ-সাধারন সম্পাদক পদে চ্যানেল-২৪ এবং সাইফুল ইসলাম স্বপন,কোষাধ্যক্ষ পদে চ্যানেল নাইন মো. কাজল কায়েস,নির্বাহী সদস্য এনটিভি আবুল কালাম আজাদ,এটিএন বাংলা/এটিএন নিউজ প্রতিনিধি মো, কাউছার, বিটিভি মো. জহির উদ্দিন ও সময় টিভির প্রতিনিধি মো. মাহবুবুল ইসলাম ভূইয়া নির্বাচিত হয়েছেন।

শুক্রবার দুপুরে লক্ষ্মীপুর শহরের ওয়েলকাম চাইনিজ রেস্টুরেন্টে প্রেসক্লাবে সাবেক সেক্রেটারী মো. কাউছারের সঞ্চালনায় ও জেলা সংবাদপত্র সম্পাদক পরিষদের সভাপতি আবুল কালাম আজাদের সভাপতিত্বে সাধারন সভা অনুষ্ঠিত হয়। আগামী এক বছরের জন্য এ কমিটি গঠন করা হয়। সভায় জেলায় কর্মরত রেডিও টেলিভিশনের প্রতিনিধিদের সংগঠনের সদস্য করার সিদ্ধান্ত নেয়া হয়।

এসময় বক্তব্য রাখেন, আরটিভির প্রতিনিধি মো. তৌহিদুর রহমান,বাংলাভিশনের প্রতিনিধি মো. হোসাইন আহমদ শাহাজাহান,বৈশাখী টিভি মো. মাজাহারুল ইসলাম টিপু, জিটিভি প্রতিনিধি এবিএম নিজাম উদ্দিন,মাইটিভির জেলা প্রতিনিধি আলী হোসেন, বিজয় টিভির প্রতিনিধি সোহেল মাহমুদ মিলন ।