নিউজচিটাগাং২৪’র ঈদ পূনর্মিলনী

রবিবার, আগস্ট ৯, ২০১৫

চট্টগ্রামের শীর্ষ জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল নিউজচিটাগাং২৪.কম’র আয়োজনে ঈদ পূনর্মিলনী নগরীর এবিসি রেস্টুরেন্টে অনুষ্ঠিত হয়।
সাড়া জাগিয়েছে অনলাইন পোর্টাল নিউজচিটাগাং২৪
এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের সমাজবিজ্ঞান বিভাগের প্রফেসর ড.ওবায়দুল করিম, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চট্টগ্রাম বিএড কলেজের অধ্যাপক শামসুদ্দিন শিশির। বাণিজ্যিক প্রধান জে আর সোহেলের সভাপতিত্বে এবং নির্বাহী সম্পাদক ও তরুণ লেখক মির্জা ইমতিয়াজ শাওন এর সঞ্চালনায় অনুষ্টিত আলোচনায় প্রধান অতিথি তার বক্তব্যে বলেন, চট্টগ্রামে সাড়া জাগিয়েছে অনলাইন পোর্টাল নিউজচিটাগাং২৪.কম। হাটি হাটি পা পা করে আজ দেশের সর্বত্রে পরিচয় লাভ করেছে। ভবিষ্যতে এটি আরো সুনাম অর্জন করবে এমনটি বিশ্বাস।

তিনি আরা বলেন, সামনে থেকে নিউজচিটাগাাং২৪.কম গণমাম্যের উৎকর্ষের জন্য যেসব কাজ হাতে নেবে তাতে আমি সম্পৃক্ত থাকব। বিশেষ অতিথি তার বক্তব্যে বলেন, বতমান যুগ ডিজিটাল, প্রযুক্তি ও অনলাইনের যুগ। এর সাথে তাল মিলিয়ে নিউজচিগাং২৪ এগিয়ে চলেছে তারুণ্যের শক্তিতে। আগামীতে নিউজচিটাগাং২৪.কম তরুণদের প্রতিভার স্বাক্ষর রাখার ও পথ প্রদর্শক মডেল প্রতিষ্ঠান।

এ সময় উপস্থিত ছিলেন নিউজচিটাগাাং২৪ এর ব্যবস্থাপনা সম্পাদক শাদ ইরশাদ, দৈনিক আলোকিত বাংলাদেশের স্টাফ রিপোর্টার ফরহান অভি, নিউজরুম এডিটর শরিফুল ইসলাম রুকন, সাব-এডিটর মিজান মনির, শিক্ষানবিশ সাব-এডিটর আনিসুর রহমান, স্টাফ রির্পোটর ইমরান এমিসহ সাংবাদিক ও প্রতিনিধিবৃন্দ।