রাঙামাটি প্রেসক্লাবে ইফতার মাহফিল

শুক্রবার, জুলাই ৩, ২০১৫

:: এম. নাজিম উদ্দিন, রাঙামাটি ::

rangamati press clubরাঙামাটি পার্বত্য জেলা পরিষদ চেয়ারম্যান ও সদস্যবর্গদের সংবর্ধনা প্রদান ও ইফতার মাহফিল করল রাঙামাটি প্রেসক্লাব।

শুক্রবার বিকেলে প্রেসক্লাব ভবনে এ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। রাঙামাটি প্রেসক্লাবের সভাপতি সাখাওয়াত হোসেন রুবেলের সভাপতিত্বে ও সদস্য মোঃ ইলিয়াছের পরিচালনায় সংবর্ধনা অনুষ্ঠানে রাঙামাটি পার্বত্য জেলা পরিষদ চেয়ারম্যান বৃষকেতু চাকমা,পরিষদের সদস্য হাজী মোঃ মুছা মাতব্বর, সাধন মনি চাকমা, ত্রিদীপ কান্তি দাশ, স্মৃতি বিকাশ ত্রিপুরা, অমিত চাকমা রাজু, জেবুন্নেসা রহিম, সুবির চাকমা, প্রেসক্লাবের সাধারণ সম্পাদক আনোয়ার আল হক, সাবেক সভাপতি একেএম মকছুদ আহমেদ, সুনীল কান্তি দে’সহ রাঙামাটির কর্মরত সাংবাদিক,প্রশাসনিক কর্মকর্তা,সামাজিক,সাংস্কৃতিক,রাজনৈতিক নের্তৃবৃন্দরা উপস্থিত ছিলেন।

সংবর্ধনা অনুষ্ঠানে রাঙামাটি পার্বত্য জেলা পরিষদ চেয়ারম্যান বৃষকেতু চাকমা বলেন,এ জেলার উন্নয়নে প্রশাসন, সামাজিক, সাংস্কৃতিক ও সাংবাদিকদের এগিয়ে আসতে হবে।

তিনি বলেন, সাংবাদিকরা হচ্ছে সমাজের দর্পণ। সাংবাদিকরা দেশের উন্নয়ন কর্মকান্ডও সচেতনতামূলক বার্তাগুলো পত্রিকা ও টেলিভিশনে প্রচারের মাধ্যমে মানুষে কর্মসংস্থান সৃষ্টি ও সচেতন হতে গুরুত্বপূর্ণ ভূমিকা রাখে। তিনি বস্তুনিষ্ঠ ও সঠিক তথ্য প্রচারের বিষয়েও সাংবাদিকদের অনুরোধ জানান।

তিনি বলেন,রাঙামাটি পার্বত্য জেলা পরিষদ এ জেলার বসবাসরত মানুষের কল্যাণে যে সমস্ত উন্নয়মূলক কাজ করছে তা যদি পত্রিকা ও টেলিভিশনের মাধ্যমে প্রচার না হতো তাহলে অনেক মানুষ জানতোনা।

তিনি প্রেসক্লাবের হলরুম নির্মাণে জেলা পরিষদ হতে সগযোগিতা প্রদানের আশ্বাস প্রদান করেন। পরে ইফতার মাহফিলে দেশ জাতির কল্যাণে দোয়া করা হয়।