অবশেষে সাংবাদিক মুকুল গ্রেপ্তার, রিমাণ্ড

শনিবার, জুন ২৭, ২০১৫

:: প্রেসবার্তাডটকম ডেস্ক ::

mukul tonnyস্ত্রীকে নির্যাতনের অভিযোগে রকিবুল ইসলাম মুকুল (৩৭) নামে এক সাংবাদিককে গ্রেপ্তার করেছে মিরপুর থানা পুলিশ।

থানা পুলিশ জানিয়েছে, শুক্রবার রাতে সেগুনবাগিচা থেকে মুকুলকে গ্রেপ্তার করা হয়েছে। ওই সাংবাদিকের স্ত্রী নাজনীন আক্তারের দায়ের করা একটি নির্যাতন মামলায় তাকে গ্রেপ্তার করা হয়।

নাজনীন জনকণ্ঠ পত্রিকার সিনিয়র রিপোর্টার, আর মুকুল বেসরকারি টেলিভিশন জিটিভির বার্তা সম্পাদক বলে পুলিশ জানিয়েছে।

মিরপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সালাউদ্দিন জানিয়েছেন, গত বৃহস্পতিবার নাজনীন তার স্বামী মুকুলের বিরুদ্ধে মিরপুর থানায় একটি নির্যাতনের মামলা দায়ের করেন। ওই মামলায় মুকুলকে গ্রেপ্তার করা হয়েছে। মামলায় আরো একজন নারীকেও আসামি করা হয়েছে। তার নাম মেহেরুন বিনতে ফেরদৌস।

মেহেরুনের বিরুদ্ধে নাজনীনের অভিযোগ, তার স্বামী মুকুলের সঙ্গে তার অনৈতিক সম্পর্ক রয়েছে।

এদিকে স্ত্রীর দায়ের করা মামলায় সাংবাদিক রকিবুল ইসলাম মুকুলকে এক দিনের রিমান্ডে নিয়েছে পুলিশ। মিরপুর থানার দায়ের করা নারী নির্যাতন ও যৌতুকের মামলায় তদন্ত কর্মকর্তা এসআই মাসুদ পারভেজ শনিবার ঢাকার চিফ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আদালতে সাত দিনের রিমান্ড আবেদন করেন। শুনানি শেষে ম্যাজিস্ট্রেট অমিত কুমার দে এক দিনের রিমান্ড মঞ্জুর করেন।

উল্লেখ্য, ২০১৩ সালের ১৬ সেপ্টেম্বর একমাত্র মেয়ে চন্দ্রমুখী মারা যাওয়ার পর শোকে নাজনীন পাঁচতলা থেকে লাফ দিয়ে পড়ে গুরুতর আহত হন। এরপর তিনি দীর্ঘদিন হাসপাতালে ছিলেন। পরে চিকিৎসকদের পরামর্শে আবার তারা সন্তান নেয়ার সিদ্ধান্ত নেন। এর কিছুদিন পর তাদের দ্বিতীয় কন্যার জন্ম হয়।