ভোরের পাতা’র প্রতিষ্ঠাবার্ষিকী

সোমবার, মে ১১, ২০১৫

:: গাইবান্ধা প্রতিনিধি ::

gaibanda 11-05-15গাইবান্ধার সাদুল্যাপুর উপজেলায় দৈনিক ভোরের পাতা’র দশম বর্ষপূর্তিতে আলোচনা সভা ও কেক কাটার মধ্যে দিয়ে পালিত হয়েছে। ‘দেশের কল্যাণে প্রতিদিন’ এই শ্লোগানকে সামনে রেখে রবিবার দুপুর ১২টার দিকে সাদুল্যাপুর প্রেসক্লাবের নিজস্ব কার্যালয়ে সভায় সভাপতিত্ব করে প্রেসক্লাবের সভাপতি তাজুল ইসলাম রেজা।

প্রেসক্লাবের সাধারণ সম্পাদক জিল্লুর রহমান পলাশের সঞ্চালনায় এতে প্রধান অতিথি ছিলেন সাদুল্যাপুর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. শাহারিয়া খাঁন বিপ্লব। বিশেষ অতিথি ছিলেন সাদুল্যাপুর উপজেলা জাসদের সভাপতি ও বীর মুক্তিযোদ্ধা আধ্যাপক আনছার আলী সরকার ও সাদুল্যাপুর ডিগ্রী কলেজের সাবেক ভিপি আসম সাজ্জাদ হোসেন পল্টন।

আলোচনা সভায় শুভেচ্ছা বক্তব্য রাখেন দৈনিক ভোরের পাতার সাদুল্যাপুর প্রতিনিধি ছামছুল হক কাজল, সাদুল্যাপুর প্রেসক্লাবের সহ-সভাপতি আনোয়ারুল ইসলাম, জেলা কমিউনিষ্ট পার্টির সাধারণ সম্পাদক প্রবণ চন্দ্র, জাতীয় কৃষক সমিতির সাদুল্যাপুর উপজেলা শাখার সাধারণ সম্পাদক কামরুল ইসলাম প্রমুখ।

এছাড়া প্রেসক্লাবের সাবেক সাধারণ সম্পাদক খোরশেদ আলম, সাংবাদিক ফজলুল কাফি মাসুম, লিয়াকত আলী খাঁন সেলিম, তোফায়েল হোসেন জাকির, আনোয়ার হোসেন মাসুদ ও জাহাঙ্গীর আলমসহ বিভিন্ন শ্রেণি পেশার মানুষ কেক কাটায় অংশ নেন।

বক্তারা বলেন, ‘দৈনিক ভোরের পাতা প্রতিষ্ঠা লগ্ন থেকে বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশন করে আসছে। মুক্তিযুদ্ধের চেতনা প্রতিষ্ঠায় এবং জাতীয় অগ্রগতিতে পত্রিকাটি আগামীতে আরও গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করবে।