প্রেসক্লাবে নতুন পাঁচ সদস্য অন্তর্ভূক্ত

মঙ্গলবার, মে ৫, ২০১৫

:: প্রেসবার্তাডটকম ডেস্ক ::

New York Bangladesh PressClubনিউইয়র্ক বাংলাদেশ প্রেসক্লাবের সভায় আরো ৫জন নতুন সদস্য অন্তর্ভূক্ত হলো। সংশ্লিষ্টদের আবেদনের প্রেক্ষিতে ক্লাবের সভায় তাদেরকে নতুন সদস্যপদ প্রদান করা হয়। খবর ইউএনএ’র।

সভায় ক্লাবের কোষাধক্ষ্যে আজাদ আহমদের ব্যক্তিগত অসুবিধার জন্য দায়িত্বপালন করতে না পারায় শেখ সিরাজুল ইসলামকে ভারপ্রাপ্ত কোষাধ্যক্ষ মনোনীত, আসন্ন পবিত্র রমজান মাসে ইফতার পার্টি আয়োজন ও প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণের জন্য উপ কমিটি গঠনসহ কয়েকটি সাংগঠনিক সিদ্ধান্ত গৃহীত হয়।

এছাড়া সভার এক প্রস্তাবে ক্লাবের অন্যতম উপদেষ্টা মনজুর আহমদের বোন কোহিনুর আখতার আলম কল্পনার মৃত্যুতে গভীর শোক ও সমবেদনা প্রকাশ করে মরহুমার বিদেহী আত্নার শান্তি কামনা করা হয়। উল্লেখ্য, ক্যান্সারে আক্রান্ত কল্পনা গত ২৭ এপ্রিল কানেকটিকাটের একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ইন্তেকাল করেন।

সিটির জ্যাকসন হাইটস্থ ক্লাবের অস্থায়ী কার্যালয়ে (সাপ্তাহিক দেশবাংলা-বাংলা টাইমস মিলনায়তন) গত ৪ মে সোমবার সন্ধায় অনুষ্ঠিত প্রেসক্লাবের সভায় সভাপতিত্ব করেন সভাপতি আবু তাহের। পরবর্তীতে জরুরী ব্যক্তিগত কাজে সভাপতি চলে গেলে সিনিয়র সহ সভাপতি মাহমুদ খান তাসের পরবর্তী সময় সভায় সভাপতিত্ব করেন। সভা পরিচালনা করেন সাধারণ সম্পাদক এবিএম সালাহউদ্দিন আহমেদ।

ক্লাবের অন্যতম উপদেষ্টা মঈনুদ্দীন নাসেরসহ সভায় সহ সভাপতি রিমন ইসলাম, যুগ্ম সম্পাদক আলমগীর হোসেন, সদস্য শিহাব উদ্দীন কিসলু, শেখ সিরাজুল ইসলাম, মমিন মজুমদার, শিবলী চৌধুরী কায়েস ও সৈয়দ ইলিয়াস খসরু উপস্থিত ছিলেন।

সভায় অনুমোদিত ক্লাবের নতুন সদস্যরা হলেন: তমিজ উদ্দীন লোদী (সাপ্তাহিক বাংলা পত্রিকা), মেহেরুন্নেসা জোবায়দা (টাইম টেলিভিশন), সাদিয়া খন্দকার (টাইম টেলিভিশন), রশিদ আহমেদ (মাসিক সমীক্ষা ও সিলেটের রিপোর্ট) ও জাকারিয়া ভূঁইয়া (সাপ্তাহিক বাংলাদেশ)।

আগামী ইফতার পার্টি সাব কমিটির আহ্বায়ক হচ্ছেন শেখ সিরাজুল ইসলাম। সদস্যরা হচ্ছেন- রিমন ইসলাম, আলমগীর সরকার, মমিন মজুমদার ও সৈয়দ ইলিয়াস খসরু।

ক্লাবের পরবর্তী মাসিক সভা আগামী ৮ জুন সোমবার সন্ধ্যা ৭টায় একই স্থানে অনুষ্ঠিত হবে।