লক্ষ্মীপুরে মুক্ত গণমাধ্যম দিবস পালিত

রবিবার, ০৩/০৫/২০১৫ @ ৩:২০ অপরাহ্ণ

:: প্রেসবার্তাডটকম ডেস্ক ::

news pic“গণমাধ্যমের গুনগত মান ও স্বাধীনতা” এমন প্রতিপাদ্যকে ধারন করে লক্ষ্মীপুরে বিশ্ব মুক্ত গণমাধ্যম দিবস পালিত হয়েছে এসময় র‌্যালি, আলোচনা সভা ও ৩ জন প্রবীণ সাংবাদিককে স্মরণ ও সংবর্ধনা প্রদান করা হয়।

রোববার সকালে লক্ষ্মীপুর প্রেসক্লাব প্রাঙ্গণ থেকে র‌্যালি শুরু হয়ে গুরুত্বপূর্ন সড়ক প্রদক্ষিণ শেষে চক বাজার গিয়ে শেষ হয়। পরে চকবাজার মুক্তিযোদ্ধা সংসদ কার্যালয়ে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

জেলা রিপোর্টাস ইউনিটি সভাপতি আবদুল মান্নান ভৃঁইয়া সভাপতিত্বে ও ইয়ুথ জানালিস্ট ফোরাম জেলা শাখার সভাপতি মো: রবিউল ইসলামের পরিচালনায় আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, লক্ষ্মীপুর সরকারী কলেজের সাবেক অধ্যক্ষ অধ্যাপক খলিলুর রহমান চৌধুরী।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বিশিষ্ট শিক্ষাবিদ প্রফেসর মাহবুব মোহাম্মদ আলী, জেলা তথ্য অফিসার আবদুল্লা আল মামুন, ডাঃ সালাহ উদ্দিন শরীফ, সিনিয়র উপজেলা মৎস্য অফিসার সুনিল চন্দ্র ঘোষ, সনাকের জেলা সভাপতি বনশ্রী পাল চৌধুরী, মুক্তিযোদ্ধা আমির হোসেন মোল্লা, কবি মুজতবা আল মামুন।

এইসময় উপস্থিত ছিলেন দৈনিক ইত্তেফাকের জেলা প্রতিনিধি এমএ মালেক, সাবেক পৌর কাউন্সিলর জাকির হোসেন আরজু, বঙ্গবন্ধু পরিষদ জেলা শাখার সভাপতি শাহাজান কামাল, অধ্যাপক সাইফুল ইসলাম তপন, দেশ টিভি ও ভোরের কাগজ জেলা প্রতিনিধি কামাল হোসেন, জেলা রির্পোটাস ইউনিটির সহ-সভাপতি আনোয়ারের রহমান বাবুল, জেলা রিপোর্টার্স ক্লাবের সাংগঠনিক সম্পাদক পলাশ সাহা, দৈনিক সংবাদ জেলা বার্তা পরিবেশক মাসুদুর রহমান খান ভুট্টুসহ জেলার অন্যান্য প্রিন্ট ও ইলেকট্রনিক্স মিডিয়ার সাংবাদিকবৃন্দ।। আলোচনা শেষে প্রবীণ সাংবাদিক আবদুল মান্নান ভৃঁইয়া, আবদুল মালেক ও মরহুম সাংবাদিক লক্ষ্মীপুর প্রেস ক্লাবের প্রতিষ্ঠাতা সভাপতি ও দৈনিক মধু মালতি সাপ্তাহিক দামাম পত্রিকার প্রতিষ্ঠাতা সম্পাদক আলহাজ্ব গোলাম রহমানকে স্মরণ ও সংবর্ধনা প্রদান করা হয়।