হ্যালো ব্রাহ্মণবাড়িয়া.কম`র যাত্রা শুরু

রবিবার, মে ৩, ২০১৫

:: প্রেসবার্তাডটকম ডেস্ক ::

hello bbariaব্রাহ্মণবাড়িয়া থেকে যাত্র শুরু করলো হ্যালো ব্রাহ্মণবাড়িয়া ডটকম নামে নতুন একটি অনলাইন পত্রিকা। `শুধুই ব্রাহ্মণবাড়িয়ার কথা বলি` এই স্লোগান নিয়ে গতকাল ‍শুক্রবার পত্রিকাটি আনুষ্ঠানিক যাত্রা শুরু করে।

ব্রাহ্মণবাড়িয়ার তরুণ সাংবাদিক মাসুক হৃদয় সম্পাদিত এই নিউজ পোর্টালটির উদ্বোধন করেন যুদ্ধাহত মুক্তিযোদ্ধা আল মামুন সরকার। শুক্রবার সন্ধ্যা সাতটায় শহরের কুমারশীল মোড়স্থ আমিন কমপ্লেক্সের এএফসি চায়নিজ রেষ্টুরেন্টে কেক কেটে এর ‍উদ্বোধন করা হয়।

প্রথম আলোর ব্রাহ্মণবাড়িয়া জেলা প্রতিনিধি শাহাদৎ হোসেনের সঞ্চালনায় উদ্বোধনী অনুষ্ঠানে বক্তব্য রাখেন দৈনিক সমকালের নিজস্ব প্রতিবেদক আবদুন নূর, এটিএন নিউজের পূর্বাঞ্চলীয় ব্যুরো প্রধান পীযূষ কান্তি আচার্য, সময় টেলিভিশনের ব্যুরো প্রধান উজ্জল চক্রবর্তী, যমুনা টেলিভিশনের জেলা প্রতিনিধি মো. শফিকুল ইসলাম, ব্রাহ্মণবাড়িয়া টুডে’র সম্পাদক রুহুল আমীন সজল, অন্নদা সরকারি উচ্চ বিদ্যালয়ের সহকারি শিক্ষক চিন্ময় ভট্টাচার্য প্রমুখ।

অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে মুক্তিযোদ্ধা আল মামুন সরকার বলেন, `হ্যালো ব্রাহ্মণবাড়িয়া.কম সর্বদা বস্তুনিষ্ঠ ও নিরপেক্ষ সংবাদ পরিবেশন করে পাঠকের হৃদয়ের মনিকোঠায় স্থান করে নেবে বলে আমাদের বিশ্বাস। তিনি এই নিউজ পোর্টালটির সঙ্গে যুক্ত সকলকে শুভেচ্ছা জানান।

উদ্বোধনী অনুষ্ঠানে অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন দৈনিক সরোদের নিজস্ব প্রতিবেদক খন্দকার শফিকুল আলম স্বপন, শীর্ষ নিউজ.কম`র জেলা প্রতিনিধি সুমন রায়, ব্রাহ্মণবাড়িয়া সিটি মডেল কলেজের ইংরেজী বিভাগের প্রভাষক শাহীন মৃধা, ব্রাহ্মণবাড়িয়া সেলফ মেরিট ডিসকভারি’র প্রতিষ্ঠাতা হারুন অর রশিদ, ইয়ূথ ইন্টিলেকচ্যুয়াল ফোরামের প্রতিষ্ঠাতা শিক্ষক নাহিদ কবীর বাবু, অভিজৎ রায়, সিরাজুল ইসলাম সুমন, জাগোনিউজ২৪.কম`র জেলা প্রতিনিধি আজিজুল আলম সঞ্চয়, সময় টেলিভিশনের চিত্র সাংবাদিক জুয়েলুর রহমান, শাহ মুন্না, মাইনুদ্দিন রুবেল, লিমন ভূইয়া, মীর শোভন, মোক্তার হোসেন প্রমুখ।