বোয়ালখালীতে ইউএনও’র সাথে সাংবাদিকদের মতবিনিময়

Wednesday, 22/03/2017 @ 7:01 pm

:: বোয়ালখালী প্রতিনিধি ::

চট্টগ্রামের বোয়ালখালীতে নবাগত উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) আফিয়া আখতারের সাথে স্থানীয় সাংবাদিকদের মতবিনিময় সভা ২১মার্চ (মঙ্গলবার) বিকেলে অনুষ্ঠিত হয়েছে।

এসময় উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) আফিয়া আখতার বলেন, এ গ্রাম এবং এদেশ আমাদের। যতদিন এখানে আছি এলাকার উন্নয়নে সর্বোপরি দেশের উন্নয়নে কাজ করে যেতে হবে। আমরা ক্ষণিকের জন্য সরকারি চাকরির সুবাধে এখানে এসেছি। যখন বদলীর আদেশ হবে আবারও চলে যাবো।সরকারি এ দায়িত্বপালনকালে আপনাদের (সাংবাদিক) সহযোগিতা চাই।

তিনি আরও বলেন, প্রশাসন এবং সরকারের বিভিন্ন উন্নয়ন কর্মকাণ্ড সর্বস্তরের জনসাধারণের মাঝে তুলে ধরতে কলম সৈনিক তথা সাংবাদিকদের ভূমিকা অপরিসীম। সংবাদ পরিবেশনের ক্ষেত্রে প্রশাসন এবং বোয়ালখালীর যেন সুনাম নষ্ট না হয় সেদিকে সংবাদকর্মীদের সজাগ দৃষ্টি রাখারও আহ্বান জানান তিনি। সাংবাদিকেরা ভালো কাজে তাঁকে এবং প্রশাসনকে সবসময় সহযোগিতার আশ্বাস দেন।

এসময় উপস্থিত ছিলেন বোয়ালখালী অনলাইন প্রেস ক্লাবের সভাপতি সাংবাদিকনেতা এম.ইউছুপ রেজা, সাধারণ সম্পাদক মুহাম্মদ সাইফুদ্দিন খালেদ, প্রচার সম্পাদক এম.তাজুল ইসলাম মানিক, নির্বাহী সদস্য প্রভাস চক্রবর্তী, এম.আর তাওহীদ, এম.ইয়াছিন চৌধুরী মিন্টু প্রমুখ।

উল্লেখ্য নবাগত ইউএনও আফিয়া আখতার যশোর জেলার নতুন উপশহরের বাসিন্দা এবং ঢাকা বিশ্ববিদ্যালয়ের আর্ন্তজাতিক সর্ম্পক বিভাগে পড়ালেখা করেন। তিনি ২০০৬ সালে ২৫তম ব্যাচে বিসিএস ক্যাডার হিসেবে নিয়োগ পান। তিনি রংপুর জেলা প্রশাসকের কার্যালয়ে সহকারী কমিশনার, নওগাঁ জেলা প্রশাসকের কার্যালয়ে সিনিয়র কমিশনার, চট্টগ্রামের রাঙামাটি জেলার কাউখালী উপজেলা নির্বাহী কর্মকর্তা হিসেবে দায়িত্ব পালন করেন। উপজেলা নির্বাহী কর্মকর্তা হিসেবে বোয়ালখালী তাঁর দ্বিতীয় কর্মস্থল।