মিরসরাই প্রেস ক্লাবের নতুন কমিটি

Saturday, 03/09/2016 @ 11:36 pm

:: প্রেসবার্তাডটকম ডেস্ক ::

mirsaraiচট্টগ্রামের মিরসরাই প্রেস ক্লাবের দ্বি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার সন্ধ্যায় ক্লাব মিলনায়তনে অনুষ্ঠিত এবারের সম্মেলনে ১৭ সদস্যের কার্যনির্বাহী পরিষদ গঠন করা হয়েছে।

নবগঠিত কমিটিতে সভাপতি নির্বাচিত হয়েছেন শারফুদ্দীন কাশ্মীর (প্রতিদিনের সংবাদ) ও সাধারণ সম্পাদক নুরুল আলম (আমাদের সময়)।

কমিটির নবনির্বাচিত অন্যান্যরা হলেন জ্যেষ্ঠ সহ-সভাপতি আহমদ মমতাজ (সম্পাদক সাপ্তাহিক দশদিশা), সহ-সভাপতি বিপুল দাশ (সমকাল), সহ-সাধারণ সম্পাদক এনায়েত হোসেন মিঠু (কালের কন্ঠ), দপ্তর ও প্রচার সম্পাদক এম মাঈন উদ্দিন (নয়াদিগন্ত), কোষাধ্যক্ষ আবু সাঈদ ভূঁইয়া (আলোকিত বাংলাদেশ), তথ্য ও প্রযুুক্তি বিষয়ক সম্পাদক রিগান উদ্দিন (বাংলানিউজ টুয়েন্টিফোর ডটকম), ক্রীড়া সম্পাদক এম আনোয়ার হোসেন (বাংলাদেশ প্রতিদিন), সাহিত্য ও সাংস্কৃতিক সম্পাদক দিদারুল আলম ভূঁইয়া (নবচেতনা)।

কমিটির কার্যনির্বাহী সদস্যরা হলেন, মুহাম্মদ নিজাম উদ্দিন (সম্পাদক সাপ্তাহিক বন্দরনগরী), অধ্যাপক সাইফুল হক সিরাজী (ফ্রিল্যান্স), মো. ওয়াজী উল্লাহ (সহযোগী সম্পাদক মাসিক মিরসরাই), হেদায়েত উল্ল্যাহ চৌধুরী (ফ্রিল্যান্স) মুহাম্মদ জয়নাল আবেদীন (নিউজ১৯৭১), আজহার মাহমুদ (ইত্তেফাক) ও রাজু কুমার দে (যায়যায়দিন)।

সাধারণ সদস্য পদে নতুন অন্তর্ভূক্ত হন শামসুদ্দীন শামস (মাসিক মিরসরাই কন্ঠ), সুজন চন্দ্র কুমার (আমাদের সংবাদ), মোঃ আশরাফ উদ্দিন (ফ্রিল্যান্স), এএস রিপন (ভোরের পাতা) ও আজিজ আজহার (স্টারলাইন)।