সাংবাদিকদের ভূমিকা অপরিসীম

Monday, 04/07/2016 @ 12:24 am

:: প্রেসবার্তাডটকম ডেস্ক ::

Screenshot_32দেশ আজ কঠিন ক্রান্তিকাল অতিক্রম করছে। এ ক্রান্তিকালে সাংবাদিকদের ভূমিকা অপরিসীম। কঠিন মুহুর্তে জাতির বিবেক খ্যাত সাংবাদিকেরা সঠিক পথ দেখাতে পারেন জাতিকে। সবকিছুর উর্দ্ধে দেশকে অগ্রাধিকার দিতে হবে। দেশের কল্যাণে সবাইকে একযোগে কাজ করতে হবে।

রোববার বোয়ালখালী অনলাইন প্রেস ক্লাবের উদ্যোগে আয়োজিত মাহে রমজানের তাৎপর্য শীর্ষক আলোচনা সভা ও ইফতার মাহফিলে বক্তারা এসব কথা বলেন।

অনলাইন সাংবাদিকতার গুরুত্বারোপ করে বক্তারা বলেন, আগে একটি গুরুত্বপূর্ণ সংবাদ পেতে ১২ঘন্টা অপেক্ষা করতে হতো। অনলাইন সংবাদমাধ্যমের প্রসারতায় মুহুর্তের মধ্যে জাতি যে কোনো সংবাদ পায়। এটা সরকারের ডিজিটালাইজেশনের সুফল।

অনলাইন প্রেস ক্লাবের সভাপতি ও ঢাকা টাইমস্ প্রতিনিধি সাংবাদিক এম.ইউছুপ রেজার সভাপতিত্বে ও দৈনিক বীর চট্টগ্রাম মঞ্চ এবং বিএনএ নিউজ প্রতিনিধি মুহাম্মদ সাইফুদ্দিন খালেদের সঞ্চালনায় এতে প্রধান অতিথি ছিলেন বোয়ালখালী পৌরসভার প্যানেল মেয়র মুজিবুর রহমান মুজিব।

বিশেষ অতিথি ছিলেন রাজনীতিবিদ ও ক্রীড়া সংগঠক জহুরুল ইসলাম জহুর, সংগঠনের উপদেষ্টা ও দৈনিক সুপ্রভাত বাংলাদেশের স্টাফ রিপোর্টার মামুনুল হক চৌধুরী, যুবনেতা খোরশেদ আলম মিল্টন, ছাত্র নেতা এস.এম.বোরহান উদ্দিন, এম.জাহাঙ্গীর রেজা।

সাংবাদিকদের মধ্যে উপস্থিত ছিলেন- সিএনএন বাংলাদেশ প্রতিনিধি মুদসুদ্দি দিলু বড়ুয়া, বিডি২৪লাইভ.কম প্রতিনিধি মোহাম্মদ জাবেদ হোসেন, চিটাগাং টুডে প্রতিনিধি সবুজ অরণ্য, চট্টগ্রাম নিউজ প্রতিনিধি বিকাশ নাথ, জনতার কণ্ঠ প্রতিনিধি নাসরিন সুলতানা, মুক্তবাণী প্রতিনিধি এম.তাজুল ইসলাম মানিক, চাটগার সংবাদ প্রতিনিধি প্রভাস চক্রবর্তী, আরিফুল হোসাইন প্রমুখ।